কৃষ্ণকথা, কালীকথা শোনাতে বিশেষ শো নিয়ে ছোট পর্দায় হাজির হচ্ছেন অদিতি মুন্সী

২০২৩ সালটা নিজের জন্য একটু অন্য ভাবে পরিকল্পনা করেছেন সঙ্গীতশিল্পী অদিতি মুন্সী। তাঁর প্রযোজনা সংস্থা ‘সঙ্গীতম’-এর কাজ তো সারা বছরই চলতে থাকে। বাংলা নতুন বছরে গায়িকা তাঁর শ্রোতাদের উপহার দিয়েছিলেন ‘বারো গানে বর্ষযাপন’। প্রতি মাসে অদিতির কণ্ঠে একটি করে নতুন গান শুনতে পাবেন ভক্তরা। এ বার গায়িকার শ্রোতাদের জন্য এল আরও এক সুখবর। একটি প্রভাতী অনুষ্ঠানের আয়োজন করেছে ‘জি বাংলা সিনেমা’।

বিশেষ অনুষ্ঠানটির নাম ‘সকালের সুরে’। এখানেই সঞ্চালনার দায়িত্বে দেখা যাবে অদিতিকে। সেখানে দর্শককে কালীকথা, কৃষ্ণকথা শোনাবেন গায়িকা। মাঝেমাঝে শোনা যাবে তাঁর গাওয়া কিছু বিশেষ গানও।অদিতি বলেন, “যখন এই কাজের প্রস্তাব আসে বেশ চিন্তাই হয়েছিল। চ্যানেলের একটি শো টেনে নিয়ে যাওয়া। অন্য কেউ নেই, আমায়ই কথা বলতে হবে একটি বিষয়ে, কতটা পারব তা নিয়ে নিজের মনকেই প্রশ্ন করেছিলাম। তবে গোটা টিমের সাহায্য পেয়েছি। আসলে যে বিষয়ে এই অনুষ্ঠানে কথা বলতে হবে, তা আমার মন থেকেই আসে তাই খুব অসুবিধা হয়নি।”

গায়িকার দাবি, এই ধরনের অনুষ্ঠান আগে কখনও তিনি দেখেননি। অদিতি বলেন, “আমি নিশ্চিত দর্শকের ভাল লাগবে। আর কোথাও খামতি থাকলে আমি নিজেকে শুধরে নেওয়ার চেষ্টা করব।”

এই অনুষ্ঠান ছাড়াও নিজের সংস্থার কাজ নিয়ে ব্যস্ত অদিতি। তাঁর নতুন উদ্যোগ ‘অদিতির বারো গানে বর্ষযাপন’ অনুষ্ঠানটির শুটিং চলছে পুরোদমে।