সাকিব তামিমদের বিকল্প ক্রিকেটারের নাম ঘোষণা দিলেন মাশরাফি!তোলপাড় বাংলাদেশ ক্রিকেট!

তামিম ইকবাল সাকিব আল হাসান একটা লম্বা সময় ধরে বাংলাদেশ ক্রিকেটকে উন্নতির চরম শিখরে নিয়ে গেছে তবে এবার সময় আসছে যে নতুন কাউকে তাদের জায়গায় আসতে হবে এবং বাংলাদেশ ক্রিকেটকে আরো আগে নিয়ে যেতে হবে। তাই তামিম এবং সাকিবদের বিকল্প ক্রিকেটারদের নাম ঘোষণা করে দিলেন প্রাক্তন ক্যাপ্টেন মাশরাফি মুর্তাজা।

“আমি যখন অধিনায়ক ছিলাম, মনে প্রাণে বিশ্বাস করতাম যে লিটনের ব্যাসিক আছে। বিশ্বাস ছিল সে বাংলাদেশের ভবিষ্যত হবে। আজ লিটন প্রমাণ করেছে। এখন সবাই বলে লিটন যতক্ষণ ব্যাটিং করে টিভির সামনে থেকে উঠতে মন চায় না। সে এমন একজন, যে সিনিয়ররা চলে যাওয়ার পরে ওই জায়গাটা কভার করতে পারবে।”

তবে লিটনের এই পথচলাটা যে সহজ ছিলো না তাও মনে করিয়ে দিয়েছেন মাশরাফী। মনে করিয়ে দিয়েছেন সেই বাস্তবতা, যখন লিটনের রানের উপর ডিসকাউন্ট দেয়া হতো। মাশরাফী বলেন, “আজকে লিটনকে সবাই বাহবা দিচ্ছে। কিন্তু লিটনের যদি শুরুটা অনেক জঘন্য অবস্থায় ছিল। আজকে লিটন বাংলাদেশ দলে থিতু হয়েছে।”

বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান লিটন দাস। বিশেষ করে গতবছর ধরে ৩ ফরমেটেই দুর্দান্ত ফর্মে রয়েছেন তিনি। কিন্তু এই লিটন দাসকে নিয়েই কতইনা সমালোচনা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই লিটন দাসী এখন বাংলাদেশের ভরসার নাম

।তাইতো ভবিষ্যতের সাকিব মুশফিকদের বিকল্প লিটন দাস ই হবেন বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা। সম্প্রতি লিটন দাসকে নিয়ে মাশরাফি বলেন,