বিয়েবাড়ির অনুষ্ঠানে উন্মু’ক্ত যৌবনে বন্য নাচ, ভিডিও দেখে মাথা নষ্ট যুবকদের

সামাজিক মাধ্যমে নিত্যদিন অনেক ভিডিও ভাইরাল হলয়ে থাকে। কেউ নিজের দক্ষতা দিয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল হন, কেউ আবার ট্রেন্ডিং গান গেয়ে বা নেচে ভাইরাল হল সামাজিক মাধ্যমের দেওয়ালে।

আর এবার দক্ষিণী ছবি ‘পুস্পা, দ্য রাইজ’ ছবির বিখ্যাত গান ‘ও আন্তভা’-র তালে তালে কোমর দুলিয়ে সামাজিক মাধ্যমে নজর কাড়লেন যুবতি। আর যুবতীকে এমন লাস্যময়ী ভঙ্গিমায় নাচতে দেখে ঘাম ঝরল নেটিজেনদের। উঠে এল মশলাদার সব মন্তব্যের জোয়ার।

সম্প্রতি, ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে মহিলাদের জমায়েত হয়েছে অনুষ্ঠানের কোনো এক স্থানে। আর সেখানে বসেছে নাচের আসর।

খুদে শিশু থেকে, মাঝবয়সী মহিলা এমনকি যুবতি ও তরুণীরাও রয়েছেন এই জলসায়। আর এখানেই নজর কাড়লেন এক যুবতি। লাল শাড়ি পরে তাকে ‘পুস্পা, দ্য রাইজ’ ছবির ‘ও আন্তভা’ গানে দেখা গেল কোমর দোলাতে।আর তার এই লাস্যময়ী নাচ দেখে হাততালি ও উৎসাহের শব্দ শোনা গেল আগত সকলের থেকেই।

ওই মহিলার পরণে গর্জাস লাল শাড়ির সঙ্গে রয়েছে লাল স্লিভলেস ব্লাউজ ও লাল রংয়ের চুড়ি। আর খোলা চুলে যেন আরো বেশি লাস্যময়ী হতে দেখা গেছে তাকে। ভিডিওটি ইনস্টাগ্রামে ‘ভাইরাল ভানি’ নামের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে।

কিছু সময়ের মধ্যেই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সেখানে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। লাইক ও কমেন্টও এসেছে উল্লেখযোগ্য হারে। আর এই কমেন্টে দেখা গেল যে ভিডিওটি দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের।

কেউ মন্তব্য করে লিখেছেন, ‘উফ, উষ্ণতায় ভরা একটি পারফরম্যান্স’; অন্যজন লিখেছেন, ‘দারুন লাগলো’; আবার একজন তির্যক মন্তব্য করে লিখেছেন, ‘এটি নাচ নয়, নগ্নতাকে বৃদ্ধি করা হচ্ছে’।

প্রসঙ্গত, দক্ষিণী ছবি ‘পুস্পা, দ্য রাইজ’ ছবিটি বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছিল গত বছর। সব রেকর্ড ভেঙে কোটি কোটি টাকা আয় করেছিল ছবিটি। ছবিতে আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানার অভিনয় ও নাচ বেশ মন জয় করেছিল নায়িকাদের। জানা গেছে, ইতিমধ্যে এই ছবির সিকুয়েলের শুটিং শুরু হয়েছে।