১২ বছর পরে ফিরছে শুভ মালব্য এবং হংস রাজযোগ! ৩ রাশি আগেও পেয়েছে টাকা, এবার হবে মালামাল!

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে। যার প্রভাব পড়ে মানুষের জীবন ও পৃথিবীতে। আর কিছু দিনের মধ্যেই বৃহস্পতি মীন রাশিতে গমন করছেন এবং শুক্রও মীন রাশিতে গমন করছেন। এর ফলেই তৈরি হচ্ছে হংস এবং মালব্য রাজযোগ।

শুক্রকে বিলাসিতা, শারীরিক সুখ, জাগতিক সুখ, বৈভব, সম্পদ, সঙ্গীত শিল্পের কারক বলে মনে করা হয়। বৃহস্পতি জ্ঞান, উন্নতি, সুখ, সম্পদের কারক। অন্যদিকে, মীন রাশিতে বৃহস্পতি ও শুক্রের মিলন ১২ বছর পরে তৈরি হচ্ছে। যার কারণে ৩টি রাশির জাতক জাতিকাদের অর্থ ও উন্নতির যোগ তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি কী কী।

কর্কট: হংস এবং মালব্য রাজ যোগের গঠন আপনার জন্য শুভ হতে পারে। কারণ বৃহস্পতি এবং শুক্র আপনার রাশিচক্রের মধ্য দিয়ে সৌভাগ্যের স্থানে ভ্রমণ করছে। তাই এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকতে পারে। এছাড়াও, এই সময়ে আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে। সেই সঙ্গে যে কাজটি আপনার বন্ধ ছিল, তাও করা যাবে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। অন্যদিকে, চাকরির সন্ধানে ঘোরাঘুরি করা লোকেরা একটি ভালো চাকরি পেতে পারে। এছাড়াও, এই সময়টি প্রতিযোগিতামূলক শিক্ষার্থীদের জন্য ভালো প্রমাণিত হতে পারে। মানে তাঁরা যে কোনও পরীক্ষায় পাস করতে পারবেন।

ধনু: মালব্য রাজ যোগ গঠনের কারণে ধনু রাশির জাতক জাতিকারা সম্পদ ও বস্তুগত আনন্দ পেতে পারেন । কারণ এই যোগ আপনার রাশি থেকে চতুর্থ ঘরে তৈরি হচ্ছে। সে জন্য এই সময়ে আপনার কাজ সিদ্ধ হবে। সেই সঙ্গে বাড়বে সুযোগ-সুবিধা। একই সঙ্গে হংস রাজ যোগও তৈরি হচ্ছে। তাই রাজনীতির সঙ্গে যুক্ত থাকলে যে কোনও পদ পেতে পারেন। একই সময়ে, ব্যবসায় একটি নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। এর পাশাপাশি, আপনি একটি যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। অন্যদিকে এপ্রিল বা এপ্রিলের পর চাকরিজীবীদের জন্য ইনক্রিমেন্ট ও পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

মীন: হংস ও মালব্য রাজ যোগের গঠন মীন রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। সে জন্য সময় আপনার সাহস ও শক্তি বাড়াবে। শুধু ভাই-বোনদের সহযোগিতা পাবেন। অন্যদিকে যাঁদের কাজ বিদেশের সঙ্গে সম্পর্কিত, তাঁরা ভালো সুবিধা পেতে পারেন। আপনি যদি এই সময়ে কোন জমি ক্রয়-বিক্রয় করতে চান, তবে এই সময়টি এই কাজের জন্য অনুকূল। এছাড়াও, এই সময়ে আপনার আয় প্রত্যাশার চেয়ে বেশি বাড়তে পারে। এছাড়াও, এই সময়ে আপনি কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের সমর্থন পেতে পারেন।