শনিদেব উচ্চস্থানে গমন করছেন, ৪ রাশির হাতে আসবে প্রচুর টাকা, কাটবে সব সমস্যা!

জ্যোতিষশাস্ত্রে, শনিদেবকে কর্মের বিচারক এবং দাতা হিসাবে বিবেচনা করা হয়। মানে শনিদেব মানুষকে তার কর্ম অনুসারে ফল দেন। আর সেই কারণেই শনিদেবের স্থান পরিবর্তন সমস্ত রাশির জাতকের উপর চরম প্রভাব ফেলে। শনিদেব কিছুদিন আগেই কুম্ভ রাশিতে প্রবেশ করেছেন এবং তিনি নবাংশ কুন্ডলীতে উচ্চ গমন করছেন। এছাড়াও কুম্ভ রাশিতে শনি চন্দ্রের হোরায় বসে আছেন। এই সব ক’টি বিষয়ই অত্যন্ত গুরুত্বপূর্ণ জ্যোতিষশাস্ত্রের ক্ষেত্রে।এই সময়টি ৩টি রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, এই সৌভাগ্যবান রাশিগুলি কী কী।

কর্কট রাশি: নবাংশ কুন্ডলীতে শনিদেবের উচ্চতর স্থানে গমন আপনার জন্য উপকারী হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। এছাড়াও, যদি কোনও বয়স্ক ব্যক্তি বাড়িতে অসুস্থ হন, তবে তাঁদের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনি একটি যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। একই সময়ে, আপনি অর্থ সঞ্চয় এবং অর্থ বিনিয়োগেও সাফল্য পাবেন। তবে এ সময় কিছুটা মানসিক উত্তেজনা থাকতে পারে। কারণ আপনার রাশিতে শনিদেব এখন শায়িত রয়েছেন।

তুলা রাশি: শনিদেবের নবমশা কুন্ডলীতে উন্নীত হওয়া আপনার জন্য উপকারী হতে পারে। কারণ নবাংশ কুণ্ডলীতে শনিদেব উচ্চে গমন করছেন। অতএব, মিডিয়া, চলচ্চিত্র, ফ্যাশন ডিজাইনিং এবং বিলাসবহুল জিনিস নিয়ে ব্যবসা করার জন্য এই সময়টি দুর্দান্ত প্রমাণিত হতে পারে। এছাড়াও, এই সময়ে বেকারদের কাছে চাকরির অফার আসতে পারে। আপনি ব্যবসায় নতুন সুযোগ পাবেন এবং এই সময়ে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। প্রতি শুক্রবার লক্ষ্মীর পূজা করুন এবং পদ্মফুল অর্পণ করুন।

বৃশ্চিক রাশি: শনির অস্ত যাওয়ার কারণে বৃশ্চিক রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। এই রাশির জাতক জাতিকাদের এই সময়ে কাউকে টাকা দেওয়া উচিত নয় কারণ সেই টাকা ডুবে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সেই টাকা ফেরত পাবেন না। যাদের শনিদেবের প্রতি বিরূপ প্রভাব পড়ছে তাদের উচিত শনি রক্ষা কবচ পাঠ করা। এর আগে নিয়ম-কানুন মেনে শনিদেবের পুজো করুন, তার পরেই শনি রক্ষা কবচ পাঠ করুন। শনির অশুভ প্রভাবে আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। মায়ের যত্ন নিন। শনির পতন আপনার কর্মজীবনেও প্রভাব ফেলবে। আপনি একটি নতুন কাজের সুযোগ পাবেন, তবে কোনও কারণে কাজ আটকে যেতে পারে।

কুম্ভ রাশি: নবাংশ কুন্ডলীতে শনিদেবের উত্থান কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে । কারণ শনিদেব আপনার ট্রানজিট রাশির ভাগ্যবান স্থানে বসে আছেন। তাই এই সময়ে ভাগ্য আপনার পাশে থাকবে। এর পাশাপাশি আপনার হাতে আটকে থাকা কাজে সাফল্য পেতে পারেন। চাকরিজীবীদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। কোথাও থেকে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, সময়টি পড়ুয়াদের জন্য চমৎকার হতে পারে।