আগামী ৬ মাস ৫ রাশিতে ‘শনি’ সদয়, অর্থ-উন্নতি সহ শুভ সময় ৫ টি রাশির!

শনি বর্তমানে তার নিজের রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন। ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতেই থাকবেন। গত ১৫ মার্চ শনি গ্রহ শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছেন। ১৭ অক্টোবর পর্যন্ত শনি থাকবেন শতভিষা নক্ষত্রে। যার প্রথম পর্বের গুরু হচ্ছেন গুরু বৃহস্পতি। শতভিষা নক্ষত্রে অবস্থানরত শনি ৫ রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে।শনির রাশি পরিবর্তন এই রাশিগুলির ওপর শুভ প্রভাব ফেলবে।

  • মেষ রাশি: এই ব্যক্তিদের ব্যবসা শুরু করার জন্য অক্টোবর পর্যন্ত সময়টি শুভ হবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব শুভ হবে। অন্যদিকে, যারা চাকরি করন তারা প্রতিপত্তি পাবেন। অর্থ লাভ হবে।

মিথুন রাশি: শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ মিথুন রাশির জাতক জাতিকাদের অনেক সুবিধা দিতে চলেছে। এরা অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। কর্মজীবনে অগ্রগতি হবে।

সিংহ রাশি: শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ অক্টোবর পর্যন্ত সিংহ রাশির কেরিয়ারে অসাধারণ ফল দেবে। বড় সাফল্য ও সাফল্য অর্জন করতে পারে। পছন্দের জায়গায় স্থানান্তর করা যেতে পারে। নতুন কাজের সন্ধান সম্পূর্ণ হবে। আয় বাড়বে।

তুলা রাশি: তুলা রাশির জাতকদের জন্য ১৭ অক্টোবর পর্যন্ত শনি অনেক শুভ ফল দেবে। কর্মজীবনে কাঙ্খিত পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে। যারা ব্যবসা করছেন তারা টাকা পাবেন। ছাত্ররাও তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবে।

ধনু রাশি: শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সাফল্য বয়ে আনবে। এই সময়টা অনেক ক্ষেত্রেই আপনার উপকারে আসবে। পুরানো সমস্যা শেষ হবে। নতুন কাজের সন্ধান সম্পূর্ণ হবে। এ সময় ব্যবসায়ীদেরও মুনাফা দিতে পারে।