অবাধ্য যৌবন: উন্মুক্ত সুডৌল স্তন, স্পষ্ট শরীর দেখিয়ে ভাইরাল জাহ্নবীর সুপারহট ১০ টি ফটো !

জাহ্নবী কাপুর কখনওই তাঁর অনুরাগীদের হতাশ করেন না। তাঁর স্টাইলিং ও ফ্যাশন সেন্সের জন্য তাঁকে নিয়ে আলোচনা হয়ই। এবারও সেরকমই একটি আউটফিটে নিজেকে প্রকাশ করলেন তিনি। তাঁর সাম্প্রতিক এই লুকে প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

কাটআউট ড্রেস: কাটআউট ড্রেস এখন বলিউডে ভীষণ ট্রেন্ডিং। বলিউডের অনেক অভিনেত্রই এই পোশাকের প্রেমে পড়েছেন। জাহ্নবীও তাঁধের থেকে আলাদা নন। তিনিও এই কাট আউট ড্রেসে নিজেকে প্রকাশ করলেন।

ওয়ান শোল্ডার ডিটেলিং: তিনি একটি উজ্জ্বল আকাশি নীল রঙের কাট আউট ড্রেস বেছে নিয়েছেন। এই ড্রেসটি ওয়ান শোল্ডার। অর্থাৎ একটি কাঁধ ঢাকা পড়েছে ও একটি কাঁধ খোলা রয়েছে।

প্রোমোশনাল লুক: আর এই ড্রেসে রয়েছে কাটআউট ডিটেলিং। তাঁর ছবি গুড লাক জেরির প্রোমশনের জন্য এই লুক বেছে নিয়েছিলেন তিনি।

এই ড্রেসের কাঁধের অংশ থেকে মিডরিফ অংশ পর্যন্ত কাট আউট ডিটেলিং রয়েছে। এছাড়াও এর থাই স্লিট ডিটেলিংও নজর কেড়েছে। এই থাই স্লিট অংশে নিজের টোনড পা ফ্লন্ট করার সুযোগ এক অংশও ছাড়েননি জাহ্নবী কাপুর।

এর সঙ্গে কালো রঙের ব্রালেটে একটি কনট্রাস্ট তৈরি হয়েছে ড্রেসে। যা এই ড্রেসের সঙ্গে আগেই যুক্ত করা হয়েছিল।

ডিজাইনার কে: এই বডিকন David Komaড্রেসটি জাহ্নবীর ফিগারকে দারুণ কমপ্লিমেন্ট দিয়েছে। এই ভাইব্র্যান্ট নীল ড্রেসের সঙ্গে হালকা মেকআপ করেছেন তিনি।

দারুণ মেকআপ: হালকা গোলাপি আইশ্যাডো, ন্যুড লিপস এবং চোখের পাতায় মাস্কারার ছোঁয়া তাঁর সৌন্দর্যকে অনেকটাই বাড়িয়ে দিয়েছে। অসাধারণ দেখতে লাগছে অভিনেত্রীকে।